mirja_fakhrul

ধানের শীষকে নির্বাচিত করতে প্রস্তুত রংপুরের মানুষ : মির্জা ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের দুঃশাসনের বিরুদ্ধে ধানের শীষ প্রতীককে বিজয়ী করতে প্রস্তুত রংপুরবাসী। কিন্তু আওয়ামী লীগ হলো চোরের দল। তারা ভোট চুরি করবে।

আপনার কেন্দ্র পাহারা দেবেন। সোমবার দুপুরে রংপুর মহানগরীর সিও বাজারে ধানের শীষ প্রতীকের প্রার্থী কাওছার জামান বাবলার পক্ষে প্রচারণাসভায় তিনি এ কথা বলেন।

ফখরুল ইসলাম বলেন, রংপুরের মানুষ সারা জীবন আন্দোলন করেছে। নুরুল দিন করেছে, কৃষক আন্দোলন হয়েছে। এবারের সিটি নির্বাচনের মাধ্যমে এবার রংপুরের মানুষ গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে বিজয়ী হবে।

এ সময় তার সাথে ছিলেন চেয়ারপারসেনর উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, ভাইস চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কেন্দ্রীয় কমিটির আহ্ববায়ক ইকবাল মাহমুদ টুকু, সাংগঠনিক সম্পাদক ও সদস্য সচিব আসাদুল হাবিব দুলু, রংপুর মহানগরী সভাপতি মোজাফফর হোসেন,

সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু, সাবেক সাধারণ সম্পাদক শামসুজ্জামান শামু, জেলা সভাপতি সাইফুল ইসলাম এবং সেক্রেটারি রইস আহমেদ।
পথসভার পর মির্জা ফখরুল পায়ে হেঁটে মেডিক্যাল মোড় থেকে স্টেশন পর্যন্ত জনসংযোগ করেন।

একই উড়োজাহাজে এরশাদ-ফখরুল

একই উড়োজাহাজে চড়ে ঢাকা থেকে সৈয়দপুরে গেলেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কাছাকাছি আসনে বসেছিলেন তাঁরা। একে অন্যের সঙ্গে করেছেন কুশল বিনিময়।

আজ সোমবার সকালে বেসরকারি বিমান পরিবহন সংস্থা ইউএস বাংলার একটি উড়োজাহাজে চড়ে তাঁরা যাত্রা করেন।

প্রথমে বিএনপি নেতা মির্জা ফখরুল উঠে যান এরশাদের কাছে। জানতে চান এরশাদ কেমন আছেন? কুশল বিনিময় হয় দুজনের মধ্যে। তাঁদের মধ্যে সাম্প্রতিক নানা বিষয় নিয়ে আলাপ চলে।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান তাঁদের একসঙ্গে যাত্রার বিষয়টি জানান।

রংপুর সিটি নির্বাচনের প্রচারে যাচ্ছেন মির্জা ফখরুল। আর এরশাদ যাচ্ছেন ব্যক্তিগত কাজে। সৈয়দপুর বিমানবন্দর থেকে দুজন রংপুরের উদ্দেশে রওনা হন।

 বিএনপি নেতা ফখরুল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত এরশাদের মধ্যে দীর্ঘদিন ধরে প্রকাশ্যে কোনো আলোচনা দেখা যায়নি।

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin