দুর্নীতি-সন্ত্রাসের বিরুদ্ধে জনগণ ধানের শীষকে বিজয়ী করবে: জাহাঙ্গীর

সরকারের অন্যায়-অনিয়ম, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জনগণ ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করবে বলে জানিয়েছেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন।

শনিবার (২৪ অক্টোবর) বেলা ১১ টায় দক্ষিণখানে হাজী ক্যাম্পের সামনে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এরপর তিনি আশকোনা, দক্ষিনখান এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

এসময় বিএনপির নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে পুরো এলাকা। এস এম জাহাঙ্গীর হোসেন গণসংযোগের সময় সকলের দোয়া প্রার্থনা ও ধানের শীষে ভোট চান। এ সময় স্থানীয় মানুষ তাকে মাথায় হাত বুলিয়ে দোয়া করেন এবং ধানের শীষে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, আমাদের আন্দোলন অনিয়মের বিরুদ্ধে আন্দোলন, আমাদের আন্দোলন দুর্নীতি, ধর্ষণ ও সন্ত্রাসের বিরুদ্ধে। আমাদের আন্দোলন জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলন। ঢাকা ১৮ আসনের জনগণ সরকারের সকল নীলনকশা নস্যাৎ করে দিয়ে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনবে।

তিনি বলেন, আমরা সকল অনিয়ম-অন্যায় অপশাসনের অবসান চাই। নির্বাচন কমিশনকে বলতে চাই, ঢাকা-১৮ আসনে সুষ্ঠু নির্বাচন দিয়ে প্রমাণ করুন ৩০ তারিখের ভোট ২৯ তারিখ করবেন না। অতীতে আপনারা যে অনিয়ম করেছেন ইচ্ছা করলেই নিয়মের ভিতরে থাকতে পারেন। সুষ্ঠু নির্বাচন করতে পারেন।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে ধানের শীষের এই প্রার্থী বলেন, আপনারা ক্ষমতায় আছেন, সুষ্ঠু নির্বাচন দিলে আপনারা হেরে গেলেও ক্ষমতা হারাবেন না। জনগণের ম্যান্ডেট নেন। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ১২ নভেম্বর ধানের শীষের বিজয় নিশ্চিত ইনশআল্লাহ।

এসময় ধানের শীষের গণসংযোগে উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন বিএনপি মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, ভিপি হারুনর রশীদ হারুন, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, আ ক ম মোজাম্মেল হক, বিএনপি নেতা আব্দুল আলিম নকী, মুন্সি বজলুল বাসিদ আনজু,ফয়েজ আহমেদ ফরু, শাহাবুদ্দীন সাগর আলী আকবর আলীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।

ব্রেকিংনিউজ

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin