dudu

ঢাকা-১৮ উপনির্বাচনে নতুন সূর্য উদিত হবে : দুদু

ঢাকা-১৮ আসনে উপনির্বাচনের মধ্য দিয়েই নতুন সূর্য উদিত হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু।

তিনি বলেছেন, এই নির্বাচন হচ্ছে স্বৈরতন্ত্রের সঙ্গে গণতন্ত্রের লড়াই। এই নির্বাচন হচ্ছে খালেদা জিয়াকে মুক্তির নির্বাচন। এই নির্বাচন হচ্ছে শহীদ মুক্তিযোদ্ধা ও দুই লাখ মা-বোনের আব্রু রক্ষা করার নির্বাচন। এই নির্বাচন মানুষের অধিকার প্রতিষ্ঠা করার।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীরের পক্ষে এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, এই নির্বাচনের মধ্য দিয়েই নতুন সূর্য উদিত হবে। এই সূর্য ১৯৭১ সালকে মনে করিয়ে দেবে। এই সূর্য মুক্তিযোদ্ধাদের আমাদের সামনে এনে দেবে। সেই জন্য এই নির্বাচন আমাদের জন্য গুরুত্বপূর্ণ এবং তাই সাহসিকতার সাথে আমাদের লড়তে হবে।

ডাকসুর সাবেক ভিপি ও সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সভায় বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ডাকসুর সাবেক এজিএস ও সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, ঢাকা-১৮ আসনে বিএনপির প্রার্থী এসএম জাহাঙ্গীর, কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য এস কে সাদি, মাইনুল ইসলাম, আলিম হোসেন, কৃষিবিদ মেহেদি হাসান পলাশ, মিয়া মোহাম্মদ আনোয়ার, এম জাহাঙ্গীর আলম, মীর মমিনুর রহমান সুজন, টাঙ্গাইল জেলা কৃষক দলের সভাপতি দিপু হায়দার খান, কৃষক দল নেতা ইঞ্জিনিয়ার মোফাজ্জল হোসেন হৃদয় প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin