bpl-comilla

চিটাগংকে উড়িয়ে দিয়ে জয়ের দেখা পেল কুমিল্লা

স্বাগতিক সিলেটের সাথে প্রথম ম্যাচে জিততে জিততে হেরে গিয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। স্বাগতিক সিলেটের সাথে ওমন পরাজয়ে ভেঙ্গে পড়েছিল শক্তিশালী কুমিল্লা। কিন্তু দ্বিতীয় ম্যাচেই চিটাগং ভাইকিংসকে ৮ উইকেটে বড় ব্যবধানে হারিয়ে আত্মবিশ্বাস পুনরুজ্জীবিত করলো তারা।

চট্টগ্রামের দেয়া ১৪৪ রানের ছোট লক্ষ্য তাড়া করতে গিয়ে কুমিল্লার হারাতে হয়েছে মাত্র দুটি উইকেট। ১৬ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় মোহাম্মদ নবির দল।

১৪৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে কুমিল্লার হয়ে ওপেন করতে আসেন জশ বাটলার ও লিটন কুমার দাশ। দু’জনে মিলে ৪৩ রানের জুটি গড়েন। তবে লিটনকে ব্যক্তিগত ২৩ রানে এলবির ফাঁদে ফেলেন শুভাশীষ রায়।

এরপর ইমরুল কায়েস ও বাটলার ৫৭ রানের জুটি গড়ে দলকে জয়ের দিকে এগিয়ে নিয়ে যান। তবে ব্যক্তিগত ৪৮ রানে বাটলারকেও ফেরান চট্টগ্রামের হয়ে দারুণ বল করা শুভাশীষ।

এরপর বাকি পথটা ইমরুল কায়েস ও মারলন স্যামুয়েলস পাড়ি দেন। দলকে পৌঁছে দেন জয়ের বন্দরে। ইমরুল ৩৩ আর স্যামুয়েলস ৩৫ রানে শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন। আর চিটাগংয়ের হয়ে দুটি উইকেটই নিজের ঝুলিতে পুরেন শুভাশীষ।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৪৩ রান তুলে চিটাগং ভাইকিংস।

Check Also

অধিনায়কত্ব ছেড়ে দিলেন মাশরাফি

এমনভাবেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। শ্রীলঙ্কার মাটিতে সিরিজের শেষ ম্যাচের …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin