চার মাস নিখোঁজ থাকা বিএনপি নেতা সাদাত গ্রেপ্তার!

দীর্ঘ চার মাসের বেশি সময় নিখোঁজ থাকার পর বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও এবিএন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সাদাত আহমেদকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

শনিবার রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে রামপুরা ব্রিজ থেকে তাকে গ্রেপ্তার করা হয় দাবি করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে ডিবির পক্ষ থেকে সাংবাদিকদের অবহিত করা হয়েছে।

ডিবি পুলিশের অপর একটি সূত্র জানিয়েছে, ২০১৫ সালের রমনা থানায় দায়েরকৃত নাশকতার একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলা নম্বর ৮। আপাতত তিনি ডিবি হেফাজতে আছেন।

রবিবার সকালে ওই মামলায় সাদাত আহমেদকে আদালতে পাঠানো হতে পারে।

প্রসঙ্গত, গত ২২ আগস্ট থেকে নিখোঁজ ছিলেন সাদাত আহমেদ। পরিবার ও পরিচিতজনদের অভিযোগ তাকে অজ্ঞাতনামা ৭-৮ জন ব্যক্তি বলপূর্বক তুলে নিয়ে যায়। অপরদিকে, পুলিশ বলছে, দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন বিএনপি নেতা সাদাত।

সাদাত আহমেদ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং চট্টগ্রাম দক্ষিণ বিএনপির সহসভাপতি। তিনি রাউজান থেকে আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন বলে এর আগে তার স্বজনেরা জানান।

rtnn

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin