কবে হবে আন্দোলন, বিএনপিকে কাদের

বিএনপির আন্দোলনের হুমকির বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কবে হবে আন্দোলন? দেখতে দেখতে ৯ বছর, আন্দোলন হবে কোন বছর। আন্দোলন করে সরকারের পতন করবেন তো আন্দোলন কবে হবে। মরা গাংঙ্গে জোয়ার আসে না।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়ামে অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি বারবার সংলাপের কথা বলে, কিন্তু সংলাপের দরজা তো বিএনপি নিজেই বন্ধ করে দিয়েছে। তারা কি গণতন্ত্রে বিশ্বাস করে, তারা কি সুস্থ রাজনীতি করে। তারা এত অশালীন যে দেশের প্রধানমন্ত্রীকে বাহিরে রেখে গেট বন্ধ করে দেয়।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন বলে বেড়াচ্ছে আওয়ামী লীগ বিএনপিকে নির্বাচন করতে দিতে চায় না। কিন্তু নির্বাচন আপনার গণতান্ত্রিক অধিকার, নির্বাচন আপনার সাংবিধানিক অধিকার, নির্বাচন আপনার নাগরিক অধিকার। নির্বাচন কি দয়ার দান, এটা বিএনপির রাজনৈতিক দল হিসাবে নিবন্ধিত অধিকার।

অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, খালিদ মাহমুদ চেীধুরী এমপি, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ঠাকুরগাঁও-১ আসনের এমপি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, ঠাকুরগাঁও-৩ আসনের এমপি ইয়াসিন আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে ‘মানবতার পাশে মানবতার মা’ এ স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পাঁচ হাজার কম্বল ও নগদ ২০০ টাকা করে ১০ লাখ টাকা অসহায় শীতার্তদের মধ্যে বিতরণ করা হয়।

jagonews24

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin