এবার হাজি সেলিমের ছেলের নিরাপত্তা কর্মীরা পিটালেন নৌবাহিনী কর্মকর্তাকে

২০১৮ সালের ৩০ ডিসেম্বর ভোটের আগের রাতে ভোট ডাকাতির সংসদ সদস্য হাজী সেলিমের গাড়িতে ধাক্কা লাগায় মোটরসাইকেল আরোহী নৌবাহিনীর কর্মকর্তাকে পিটানো হয়েছে। সেলিমের ব্যক্তিগত লোকদের পিটুনিতে লেফটেন্যান্ট ওয়াসিম নামক একজন নৌবাহিনী কর্তার দাঁত ভেঙ্গে গেছে। রবিবার রাতে ৮টার দিকে রাজধানীর কলাবাগান ক্রসিংয়ের কাছে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের ধারণ করা ভিডিওতে দেখা যায়, আহত লেফটেন্যান্ট ওয়াসিম বলছেন, বই কিনে স্ত্রীসহ ফিরছিলেন তিনি। সংসদ সদস্যের গাড়ির সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এর পরপরই মোটরসাইকেল থামিয়ে কথা বলার চেষ্টা করেন তিনি। কিন্তু গাড়ির ভেতরে থাকা ব্যক্তিরা কিছুই শুনতে চাননি।

তারা দ্রুত গাড়ি থেকে বেরিয়ে দুই জন মিলে মারধর শুরু করে মোটরসইকেল আরোহী নৌবাহিনীর কর্মকর্তাকে। এতে তার দাঁত ভেঙে গেছে। তার স্ত্রীর গায়েও হাত তোলা হয়েছে বলে দাবী করা হয়। ভিডিওতে গাড়ির নম্বর দেখা যায় ঘ ১১-৫৭৩৬।

ধানমন্ডি থানার সূত্র জানায়, দুই পক্ষই থানায়। আলাপ-আলোচনা চলছে। সূত্র আরো জানায়, গাড়ির ভেতরে ওই সময় হাজী সেলিম ছিলেন না। তার ছেলে ও একজন নিরাপত্তারক্ষী ছিল তখন গাড়িতে।

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin