আওয়ামী লীগ দেশের মানুষকে হাইর্কোট দেখাচ্ছে

বিএনপির কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মহানগর যুবদলের নেতাকর্মীরা।

শনিবার (৭ ডিসেম্বর) দুপুর ১২টায় শহরের গলাচিপা থেকে চাষাঢ়া পর্যন্ত এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। পরে মিছিলটি চাষাঢ়া সান্তনা মার্কেটের সামনে এসে প্রতিবাদ সমাবেশ করার সময় পুলিশ ধাওয়া নিয়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

মিছিলটি থেকে খালেদা জিয়ার মুক্তি দাবি করে নানা স্লোগান দেয়া হয় এবং দ্রুত তার মুক্তি ও সুচিকিৎসার দাবি করা হয়।
সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল হাই জানান, কিছু লোকজন চাষাঢ়ায় মিছিল বের করে জননিরাপত্তা বিঘ করার চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

নারায়ণগঞ্জ স্কাউট ভবনের সামনে থেকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুর নেতৃত্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে মিছিল করে। নগরী প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিলটি প্রেস ক্লাব প্রাঙ্গনে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রুশো, সহ-সভাপতি সানোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারন সম্পাদক জুয়েল প্রধান, সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, শহিদুল ইসলাম,বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, বন্দর উপজেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, যুবদল নেতা ইকবাল হোসেন,শহীদুল ইসলাম প্রমুখ।

সূত্র: নয়া দিগন্ত

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin