Sunday , March 24 2019

তাজিন আহমেদ মারা গেছেন

ছোট পর্দার তারকা তাজিন আহমেদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার সকাল ১০টায় হৃদ্‌রোগে আক্রান্ত হলে তাঁকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। অবশেষে বিকেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা সকাল আহমেদ ও অভিনয়শিল্পী রওনক হাসান।

হাসপাতাল থেকে রওনক প্রথম আলোকে বলেন, ‘অসুস্থতার খবর পাওয়ামাত্রই আমরা হাসপাতালে আসি। একটু আগে চিকিৎসক আমাদের জানিয়েছেন, তাজিন আর নেই।’

তাজিন আহমেদ অভিনয়ের পাশাপাশি সাংবাদিকতা ও অনুষ্ঠান উপস্থাপনার সঙ্গে জড়িত ছিলেন।

বাপ্পা ও তানিয়ার বিয়ে ঈদের পর

‘বন্ধুরা, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের (বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন) বাগদান হয়েছে। গত ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে এই বাগদান অনুষ্ঠিত হয়। কয়েক দিন ধরে অসুস্থতার কারণে খবরটি জানানো হয়নি। জীবনের এই শুভক্ষণে আমাদের পাশে দুই পরিবারের সদস্যদের উপস্থিত থাকার জন্য সবার প্রতি অনেক কৃতজ্ঞতা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ আজ মঙ্গলবার বেলা তিনটা নাগাদ এক যৌথ খুদে বার্তায় জানালেন বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন।

আবারও বিয়ে করছেন জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও উপস্থাপক তানিয়া হোসাইন। তাঁরা দুজন প্রেম করছেন—এমন খবর কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল। এবার তাঁদের দুজনের যৌথ খুদে বার্তার মধ্য দিয়ে তা বাস্তব হলো।

জানা গেছে, ১৬ মে রাতে রাজধানীর পশ্চিম পান্থপথে তানিয়ার বাসায় এই বাগদান সম্পন্ন হয়। আংটিবদলের একটি ছবি ২০ মে রাতে তানিয়া হোসাইন তাঁর ফেসবুক পেজে পোস্ট করেন। সেই ছবির নিচে অভিনয় ও সংগীতজগতের অনেকেই অভিনন্দন জানান তাঁকে।

বাগদান হয়েছে, বিয়ে কবে? আজ প্রথম আলোকে তানিয়া হোসাইন বলেন, ‘এখনো কিছু ঠিক করা হয়নি। দুই পরিবারের মুরুব্বিরা কয়েক দিনের মধ্যে বিয়ের অনুষ্ঠানের তারিখ চূড়ান্ত করবেন। তবে তা অবশ্যই ঈদের পর সুবিধাজনক একটা সময় দেখে হবে।’

গতকাল সোমবার রাতে প্রথম আলোকে তানিয়া হোসাইন বলেন, ‘আমাদের আংটিবদল হয়েছে। এর বেশি আপাতত আর কিছু বলতে চাই না।’ তখন বাপ্পা মজুমদারের কাছে বিষয়টি নিয়ে জানতে চাওয়া হয়। তবে তিনি এখনই কিছু বলতে চাননি। জানালেন, আজ মঙ্গলবার যেকোনো সময় বিষয়টি নিয়ে তাঁর অবস্থান পরিষ্কার করবেন।

চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন। বিয়ের এক মাস পর ১ মে খুব কাছের মানুষদের নিয়ে গুলশানের একটি রেস্তোরাঁয় তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এক বছরের মাথায় তাঁরা দুজন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। অন্যদিকে বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। সেদিন ধানমন্ডি ২৭ নম্বর সড়কের সিয়ার্স রেস্টুরেন্টে বিয়ে হয় তাঁদের। নিজেদের মধ্যে মতের অমিল হওয়ার কারণে নয় বছর পর সংসারজীবনের ইতি টানেন তাঁরা।

Check Also

তৃতীয় বিয়ে করছেন প্রভা?

পরপর দুইটি সংসার ভেঙেছে ছোটপর্দার অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভার। রাজিবের সঙ্গে অন্তরঙ্গ ভিডিও  প্রকাশের পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.