ইচ্ছেপূরণ করতে গিয়ে ভিলেন হবেন বাপ্পী!

ঢালিউড অভিনেতা বাপ্পী চৌধুরীর ‘নায়ক’ ছবির মহরত হয়ে গেছে। ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি। এখানে একই সঙ্গে ভিলেন ও নায়ক হিসেবে অভিনয় করবেন বাপ্পী।

ছবিতে নিজের চরিত্র নিয়ে বাপ্পী গণমাধ্যমকে বলেন, ছবিতে দেখা যাবে আমার অনেক ইচ্ছে থাকে, কিন্তু কখনো পূরণ করতে পারি না। একটা সময় নিজের ইচ্ছে পূরণ করতে গিয়ে নিজেই ভিলেন হয়ে যাই!

‘নায়ক’ ছবিতে বাপ্পীর নায়িকা হিসেবে আছেন অধরা খান। ছবিটি পরিচালনা করবেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। শুক্রবার থেকে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

ঢালিউডে বছরের ‘প্রথম’ আইটেম গান

বছরের শুরুতেই ঢালিউডের আলোচিত ‘লাল লিপিস্টিক’ শিরোনামের আইটেম গানটি প্রকাশ করা হয়েছে। ‘আমি নেতা হবো’ ছবির এ গানে নাচতে দেখা গেছে নায়িকা বিদ্যা সিনহা মিমকে। ছিলেন শাকিব খানও।

কলকাতার এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার রাতে গানটি প্রকাশ করা হয়েছে। এরইমধ্যে গানটি ১ লাখ ৮০ হাজারের বেশি বার দেখা হয়েছে।

প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় ও সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন আকাশ সেন। সঙ্গে আছেন তৃষা। গানের সঙ্গে কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম। ডিজাইনার ও স্টাইলিস্ট হিসেবে আছেন রামীম রাজ।

‘আমি নেতা হবো’ ছবিটির মাধ্যমে ৮ বছর পর শাকিব খানের সঙ্গে পর্দায় ফিরছেন মিম। অবশ্য এ জুটিকে ‘মামলা হামলা ঝামেলা’ নামে আরো একটি সিনেমায় দেখা যাবে।

গত ঈদুল ফিতরের পরপরই ঢাকায় শুরু হয় ‘আমি নেতা হবো’র শুটিং। উত্তম আকাশ পরিচালিত এ ছবিতে শাকিব-মিম ছাড়াও আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, সাদেক বাচ্চু, সুপ্তি শেখ, কাজী হায়াৎ প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

সানির পর বলিউডে পা রাখছেন আরেক পর্নস্টার

‘জিসম টু’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। ‘বিগ বস’র ঘর থেকে বেরিয়ে ‘জিসম টু’ দিয়ে বলিউড জগতে পা রেখেছিলেন তৎকালীন পর্নস্টার সানি লিওন। আর এবার সানির পর বি টাউনে আসতে চলেছেন আরও এক অ্যাডাল্ট স্টার।

পরিচালক রাম গোপাল বর্মার হাত ধরে বি টাউনে ডেবিউ করবেন পর্ন স্টার মিয়া মালকোভা। রাম গোপাল বর্মার ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ দিয়েই বি টাউনে আসছেন মিয়া মালকোভা। রাম গোপাল বর্মার সাথে এ বিষয়ে চুক্তির পর, নিজেই টুইট করে সিনেমার বিষয়ে জানান মিয়া মালকোভা। আগামী সিনেমার জন্য বেশ কিছু ফটোশুটও মিয়া মালকোভা করে ফেলেছেন।

রামগোপাল বর্মার ওই সিনেমায় ‘নগ্নতা’ রয়েছে বলেও ছবিতে স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন মিয়া। তবে এই প্রথম নয়, এর আগেও একটি ওয়েব সিরিজে ‘নগ্নতা’কে প্রকাশ্যে তুলে ধরেছেন বলিউডের এই পরিচালক।

প্রসঙ্গত, ইউরোপে বসেই মিয়ার সঙ্গে ওই শুট সারেন রাম গোপাল। মিয়া মালকোভার ওই টুইটের পর এ বিষয়ে পাল্টা টুইট করেন রাম গোপাল বর্মাও। মিয়া যেভাবে তার ভাবনা প্রকাশ করছেন, সে বিষয়ে সহমত প্রকাশ করে, তাকে পাল্টা ধন্যবাদও জানিয়েছেন রাম গোপাল।

বিডি প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.